বাংলাদেশ , মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

সুজন প্রশাসক হওয়ায় সহযোগিতা করবেন আ জ ম নাছির উদ্দিন

লেখক : সম্পাদক | প্রকাশ: ২০২০-০৮-০৪ ১৪:৪৯:২১

চট্টগ্রাম সিটি করপোরেশনে প্রশাসক পদে নগর আওয়ামী লীগের সহ সভাপতি খোরশেদ আলম সুজনকে সরকার নিয়োগ দেওয়ায় নিজের ভালো লাগার কথা জানিয়েছেন বিদায়ী মেয়র আ জ ম নাছির উদ্দিন। প্রতিশ্রুতি দিয়েছেন নতুন প্রশাসককে সহযোগিতা করার।

স্থানীয় সরকার মন্ত্রী যখন ব্রিফিং করে চসিকে প্রশাসক নিয়োগের বিষয়টি জানাচ্ছেন তখন চট্টগ্রাম আউটার স্টেডিয়ামের জিমনেশিয়াম হলে  নিজের শেষ বাজেট পেশ করছিলেন মেয়র।

এসময় খবরটি পেয়ে বাজেট বক্তৃতার এক ফাঁকে মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, ‘প্রশাসক হওয়ার আগে থেকে সুজন ভাইয়ের সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ ছিল৷ তিনি প্রশাসক হওয়ার পর আমারকাছে সহযোগিতা চেয়েছেন, আমিও বলেছি যখন যে সহযোগিতা প্রয়োজন তখন তা করবো।’

মেয়র নাছির আরও বলেন, আমি আর সুজন সমবয়সী, আমরা একই সাথে শিক্ষা জীবন ও রাজনৈতিক জীবন পার করেছি। আমার কমিটিতে উনি সহসভাপতি হিসাবে নগর আওয়ামী লীগের দায়িত্ব পালন করছেন। কাজেই তার প্রশাসক হওয়াতে আমার ভালো লাগছে।

তাকে যে ধরনের সহায়তা দেওয়ার দরকার, বুদ্ধি দিয়ে, অভিজ্ঞতা দিয়ে সবটুকু দেবো।’

মঙ্গলবার ( ৪আগস্ট) স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম এক ব্রিফিংয়ে এ তথ্য জানান। একই সাথে আগামী ৫ আগস্টই আ জ ম নাছির উদ্দিনের নেতৃত্বাধীন পরিষদকে বিলুপ্ত ঘোষণা করা হয়েছে

Print Friendly, PDF & Email