বাংলাদেশ , বুধবার, ৮ এপ্রিল ২০২০

রাউজানে মালামাল বাসায় মজুদ করায় জরিমানা

লেখক : সম্পাদক | প্রকাশ: ২০২০-০৩-২৪ ২১:৩৫:৩৭

রাউজানে হোম কোয়ারেন্টাইন অমান্য করায় ১০ হাজার টাকা জরিমানা ও দোকানে মালামাল বিক্রয় না করে মালামাল বাসায় মজুদ করায় এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালতের ম্যজিষ্ট্রেট ।

২৪ মার্চ মঙ্গলবার বিকালে রাউজান উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিষ্ট্রেট জেনায়েদ কবির সোহাগ এ অভিযান পরিচালনা করেন।

রাউজান পৌরসভার ৪ নং ওয়ার্ডের সুলতান কাজী পাড়া এলাকার প্রবাসী ইকবাল তার পরিবার সহ মধ্যপ্রাচ্য থেকে দেশে আসেন কয়েকদিন পুর্বে । প্রবাসী ইকবাল ও তার পরিবারের সদস্যরা  হোম কোয়ারেন্টাইন অমান্য ঘর থেকে বের হয়ে হাট বাজার ও বাইরে ঘুরাফেরা করেন। প্রবাসী ইকবাল ও তার পরিবারের সদস্যরা  হোম কোয়ারেন্টাইন অমান্য করার সংবাদ পেয়ে ২৪ মার্চ মঙ্গলবার বিকালে রাউজান উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিষ্ট্রেট জেনায়েদ কবির সোহাগ তার বাড়ীতে গিয়ে জরিমানা আদায় করে।

প্রবাসী ইকবাল ও তার পরিবারের সদস্যদের  হোম কোয়ারেন্টাইন থাকার নির্দেশ প্রদান করেন রাউজান উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যজিষ্ট্রেট জেনায়েদ কবির সোহাগ ।

ব্যাবসায়ির ঘরে মজুদ মালামাল

মঙ্গলবার বিকালে রাউজান পৌরসভার ৬নং ওয়ার্ডের সুলতানপুর ছিটিয়াপাড়া এলাকায় মুদির দোকানের ব্যবসায়ী উজ্জ্বল সরকারের বাসায় চাউল, চিনি ও দুধ সহ নিত্য প্রয়োজনীয় মালামাল মজুদ করে রাখায় উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবীর সোহাগ ১০ হাজার টাকা জরিমানা আদায় করে।

মুদির দোকানের ব্যবসায়ী উজ্জ্বল সরকার রাউজান মুন্সিরঘাটায় মা ষ্টোর নামে একটি মুদির দোকানের ব্যবসা করেন। করোনা ভাইরাসকে পুঁজি করে বেশী মূল্যে মালামাল বিক্রয় করার জন্য নিজের বাসায় মালামাল মজুদ করে বাজারে মালামাল সংকট সৃষ্টি করার অপরাধে উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবীর সোহাগ এই ১০ দশ হাজার টাকা অর্থদন্ড করেন।

অভিযান চলাকালে উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবীর সোহাগ এর সাথে আরো উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ আব্দুল্লাহ আল মাহমুদ ভূইয়া ও রাউজান থানার পুলিশ উপস্থিত ছিলেন

Print Friendly, PDF & Email