বাংলাদেশ , শনিবার, ২৩ জানুয়ারী ২০২১

ভূরুঙ্গামারীতে বিজয় দিবস টুর্নামেন্টের ভলিবল ২০২০ফাইনাল খেলা অনুষ্ঠিত

লেখক : সম্পাদক | প্রকাশ: ২০২১-০১-০৮ ১৫:১৮:১৩

মাঈদুল ইসলাম মুকুল, ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বিজয় দিবস ভলিবল টুর্নামেন্ট-২০২০ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেল ২:০০ টায় ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থার ব্যবস্থাপণায় ও মাকসুদা আজিজ ফাউন্ডেশন এর সহযোগিতায় আয়োজিত উক্ত টুর্নামেন্টের ফাইনাল খেলায় কলেজ পাড়া স্পোর্টিং ক্লাব ছিট পাইকের ছড়া নিশি ভোর সমাজ কল্যান পরিষদকে ৩-০ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূরুঙ্গামারী প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল হক। সভাপতিত্ব করেন ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থার সাংগঠনিক সম্পাদক শামীম সারোয়ার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাকসুদা আ জিজ ফাউন্ডেশনের পরিচালক ও ভূরুঙ্গামারী উন্নয়ন সংস্থার প্রধান উপদেষ্টা মেজবানুর রহমান লিমন, সাংস্কৃতিক সম্পাদক ও ভূরুঙ্গামারী প্রেস ক্লাব যুগ্ম সম্পাদক মাঈদুল ইসলাম মুকুল, অর্থ সম্পাদক মতিয়ার রহমান মুরাদ,

কার্যনির্বাহী কমিটির সদস্য ও ভূরুঙ্গামারী প্রেস ক্লাব সদস্য আজিজুল হক, ভূরুঙ্গামারী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক পরিমল চন্দ্র সাহা, বিশিষ্ট ক্রীড়া সংগঠক শরিফুল ইসলাম শাহিন ব্যাপারী, অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুর রাজ্জাক রয়েল প্রমূখ

Print Friendly, PDF & Email