বাংলাদেশ , বৃহস্পতিবার, ২ জুলাই ২০২০

বৃক্ষ রোপন কর্মসূচি পালন করলেন নাগরপুর স্বেচ্ছাসেবকলীগ

লেখক : সম্পাদক | প্রকাশ: ২০২০-০৬-২৫ ০২:২৫:০০

মোহাম্মদ মহসিন খান নাগরপুর(টাংগাইল) প্রতিনিধি : প্রধানমন্ত্রীর নির্দেশিত দেশব্যাপী ‘গাছ লাগাও,পরিবেশ বাচাও’ এই স্লোগানকে ধারন করে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে নাগরপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ।

বুধবার (২৪ জুন) উপজেলার দপ্তিয়র ইউনিয়নের পাইকাইল আইনউদ্দিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে বৃক্ষরোপণের মধ্য দিয়ে এ কর্মসূচির উদ্বোধন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন-উপজেলা আ’লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শাহজাহান সিরাজ পান্না,প্রধান শিক্ষক মীর আরজু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি বাবর আল মামুন, সাধারন সম্পাদক ফারুক হোসেন, দপ্তিয়র ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আজিজুল হক পান্না,সাধারন সম্পাদক উজ্জল সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

 

গত ১৫ জুন বিকেলে গণভবন থেকে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে কৃষকলীগ আয়োজিত বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনকালে তিনটি করে গাছ লাগানো আহ্বান জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কনফারেন্সিংয়ে আওয়ামী লীগসহ এর সব

 

সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতা-কর্মীদের উদ্দেশে শেখ হাসিনা বলেন, ‘সারা বাংলাদেশে বৃক্ষরোপণ করতে হবে। যেখানে যত নেতা-কর্মী আছেন, মূল দল আওয়ামী লীগের সঙ্গে সঙ্গে সব সহযোগী সংগঠন; প্রত্যেক সংগঠনের প্রতিটি সদস্য তিনটি করে গাছ লাগাবেন। কে কয়টা গাছ লাগালো এবার সেটাও দেখতে চাই।’ একই সঙ্গে দেশবাসীকেও গাছ লাগানোর আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Print Friendly, PDF & Email