বাংলাদেশ , শুক্রবার, ৩ এপ্রিল ২০২০

বিএনপির ১২ কর্মীর একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

লেখক : সম্পাদক | প্রকাশ: ২০২০-০৩-২২ ১৬:২১:০০

ঢাকা-১০ আসনের উপনির্বাচন চলাকালে পুলিশের ওপর হামলার ঘটনায় করা মামলায় বিএনপির ১২ কর্মীর একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

তারা হলেন- আবুল খায়ের লিটন, সেলিম হোসেন, হেদায়েত উল্লাহ, জাকির হোসেন, মো. লিটন, আব্দুল জব্বার শিমুল, সাইদুল ইসলাম, মো. স্বপন, আকাশ (শিলু), সোহেল রানা, হাবিব খান ও সেলিম মিয়া।রোববার (২২ মার্চ) তাদেরকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় হাজারীবাগ থানায় করা মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কারী কর্মকর্তা ওই থানার উপ-পরিদর্শক মিজানুর রহমান।

অপরদিকে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন। উভয় পক্ষর শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস জামিন আবেদন নামঞ্জুর করে করে একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

উল্লেখ্য, শনিবার (২১ মার্চ) ঢাকা-১০ আসনের উপ-নির্বাচন চলাকালে আসামিরা হাজারীবাগ থানার ১২ নং ভোট কেন্দ্র মল্লিক প্রিপারেটরি স্কুলে ২০/২৫ জন ভোট কেন্দ্র দখলের পাঁয়তারা করেন। কেন্দ্রের সামনে দাঁড়িয়ে পুলিশের ওপর মারমুখী অবস্থান নেন। এ সময় তারা পুলিশেল ওপর ইট নিক্ষেপ করেন। এ ঘটনায় ১৫ জনের নাম উল্লেখ করে হাজারীবাগ থানায় মামলা করেন ওই থানার উপ-পরিদর্শক মহসিন আলী।

 

Print Friendly, PDF & Email