বাংলাদেশ , বুধবার, ৫ আগস্ট ২০২০

নাগরপুর ভাদ্রা ইউনিয়ন বাসিকে সাবেক চেয়ারম্যান শওকত আলীর ঈদ শুভেচ্ছা

লেখক : সম্পাদক | প্রকাশ: ২০২০-০৭-৩০ ১৮:২৬:১৭

নাগরপুর(টাংগাইল)প্রতিনিধিঃ ঈদুল আযহা উপলক্ষে প্রিয় ভাদ্রা ইউনিয়ন বাসী সহ সবার প্রতি ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঐতিহ্যবাহী ভাদ্রা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শওকত আলী ।

তিনি এক বার্তায় বলেন,ঈদুল আযহা হলো আমাদের মুসলমান ধর্মাবলম্বীদের ত্যাগের ঈদ যাদের উপর হজ্ব ও গরু কোরবানি ফরজ তারা পালন করবেন।

সারা বিশ্বব্যাপী মহামারী করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রমণে মানুষ যখন দিশেহারা ঠিক সেই মুহূর্তে পবিত্র ঈদুল আযহা আমাদের দ্বারে সমাগত এদিকে বন্যায় অনেক অসহায় পরিবার ক্ষতি গ্রস্ত হয়েছে আসুন আমাদের যার যার অবস্থান থেকে তাদের পাশে দাড়াঁই।

আমাদের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও তার পরিবার সহ সকলের সু স্বাস্থ্য ও নেক হায়াত কামনা করছি এবং করোনা যুদ্ধে যারা এই দুনিয়া থেকে বিদায় নিয়েছেন তাদেরকে আল্লাহ্ যেন জান্নাত বাসি করেন এবং যারা অসুস্থ তাদেরকে

আল্লাহ্ যেন সুস্থ করেন এবং আমি কৃতজ্ঞ তাদের প্রতি যারা করোনা রোগীদের নিয়মিত চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে সেই সব চিকিৎসকদের প্রতি এবং যারা নিজেদের ও পরিবারের কথা না ভেবে করোনায় রোগাক্রান্ত মৃত্যু ব্যক্তির দাফন সম্পূর্ণ করেন। এমতাবস্থায় আমি অত্যন্ত ভারাক্রান্ত হৃদয়ে ভাদ্রা ইউনিয়ন বাসিসহ সবার প্রতি ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি।

বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আকারে ছড়িয়ে পড়ায় এবারের ঈদের আনন্দ অন্য সব ঈদের চেয়ে অন্যরকম হবে।ক্ষতিগ্রস্ত ও অসহায় মানুষের পাশে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার মাধ্যমে এবারের ঈদ-উল-আযহা উদযাপন করার জন্য আমি ভাদ্রা ইউনিউন বাসির সর্বস্তরের জনগন সহ সবার প্রতি উদাত্ত আহবান জানাচ্ছি।

শুভেচ্ছা বার্তায় সাবেক চেয়ারম্যান শওকত আলী আরো বলেন, ঈদের সালাত আদায় ও ঈদ উদযাপনে স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব নির্দেশিকা সহ সরকারের দেওয়া সকল বিধি নিষেধ মেনে চলার জন্য অনুরোধ করা হইলো। সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন,ঈদ মোবারক,ঈদ মোবারক,আল্লাহ হাফেজ।

Print Friendly, PDF & Email