বাংলাদেশ , শনিবার, ৩০ মে ২০২০

চট্টগ্রাম সাবেক মেয়র মহিউদ্দিন চৌধুরীর বাড়িসহ নগরীর ৮ ভবন লকডাউন”

লেখক : সম্পাদক | প্রকাশ: ২০২০-০৫-১২ ২৩:২০:১৩

সাবেক মেয়র মরহুম এ বি এম মহিউদ্দিন চৌধুরীর নগরীর চশমা হিলের ভবনসহ নগরীর ৮টি ভবন লকডাউন করেছে প্রশাসন। মহিউদ্দিন চৌধুরীর ছেলে বোরহানুল হাসান চৌধুরী সালেহীন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ৩২ বছর বয়সী সালেহীন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেলের ছোট ভাই।

 

মহিউদ্দিন চৌধুরীর জামাতা ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আক্তার চৌধুরী গণমাধ্যমকে তা নিশ্চিত করেছেন।

 

ডা. সেলিম আক্তার চৌধুরী জানান, ‘সালেহীন স্ত্রী ও সন্তান নিয়ে কিছুদিন ঢাকায় ছিলেন। সেখান থেকে ফেরার পর গত বৃহস্পতিবার তার জ্বর আসে। নমুনা পরীক্ষার জন্য বিআইটিআইডিতে পাঠালে সেখান থেকে ১০ মে রাতে পজিটিভ রেজাল্ট এসেছে।

 

তাকে আপাতত বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। এখন জ্বর নেই। উপসর্গ বেশি দেখা না গেলে বাসায় রেখে চিকিৎসা দেওয়া হবে।’ নগরীর চশমা হিলে তাদের ভবনটিও লকডাউন করে দেওয়া হয়। গতকাল সোমবার সেনাবাহিনী ও পুলিশকে সাথে নিয়ে ৮টি ভবন লকডাউন করেছে প্রশাসন।

 

নগর পুলিশের উপ-কমিশনার আব্দুল ওয়ারিশ বলেন, লকডাউন হওয়া ৮টি ভবন সিটিএসবির হেফাজতে থাকবে। এ ভবনগুলো থেকে আগামী ১৪ দিন কেউ বাইরে যেতে পারবে না। আবার কেউ ভবনগুলোতে প্রবেশও করতে পারবে না। ভবনের বাসিন্দাদের কিছু প্রয়োজন হলে প্রশাসন তা দেখভাল করবে

Print Friendly, PDF & Email