বাংলাদেশ , বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর ২০২০

কালীগঞ্জে সড়ক দূর্ঘটনায় ইউপি সদস্যের মর্মান্তিক মৃত্যু

লেখক : সম্পাদক | প্রকাশ: ২০২০-০৬-১৪ ১৮:৪২:০১

তৈয়বুর, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের-আজমতপুর-ইটাখোলা আঞ্চলিক মহাসড়কে দুটি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ইউপি সদস্য জসিম উদ্দিন (৬০)’র মরমান্তিক মৃত্যু হওয়ার সংবাদ পাওয়া গেছে।

 

ঘটনাটি ঘটেছে রবিবার বিকেল পৌনে ৫ টার দিকে উপজেলার আজমতপুর -ইটাখোলা আঞ্চলিক মহাসড়কের দুবরিয়া ইব্রাহিম ফকিরের টেক নামক স্থানে। নিহত ওই মেম্বার উপজেলার মোক্তারপুর মধ্যপাড়া মৃত আজিম উদ্দিনের ছেলে। তিনি ৫ সন্তনের জনক। বর্তমানে তিনি ওই ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সদস্য ছিলেন।

 

মোক্তারপুর ইউপি চেয়ারম্যান শরিফুল ইসলাম তোরণ বলেন- গাজীপুর থেকে বাড়ি ফেরার পথে উপজেলর জাংগালিয়া ইউনিয়নের দুবরিয়া ইব্রাহিম ফকিরের টেক নামক স্থানে পৌছলে বিপরীত দিকে থেকে আসা অপর একটি বেপরোয়া মোটরসাইকেল তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়।

 

তাতে করে মোটরসাইকেলে থাকা জমিজ উদ্দিন ছিটকে পড়ে ঘটনাস্থলেই মরা যায়। দূর্ঘটনার পরে অপর মোটরসাইকেল টি ফেলে রেখে ওই গাড়ির চালক ও আরোহি পালিয়ে যায়।

 

তিনি আরও বলেন- রবিবার রাত ৯ টায় মোক্তারপুরের শফিকুল মার্কেট সংলগ্ন মাঠে নিহতের নামাজে জানাযা শেষে পারিবারির কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন করা হবে। এ বিষয়ে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ.কে.এম মিজানুল হক বলেন- খরব পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে নিহতের লাশের ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

Print Friendly, PDF & Email