বাংলাদেশ , মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০

কালীগঞ্জে মোটরসাইকেল পিকআপ ভ্যানের সংঘর্ষে আরোহী নিহত, আহত ১, চালকসহ পিকআপ আটক

লেখক : সম্পাদক | প্রকাশ: ২০২০-১০-১৩ ১২:৩১:২৮

তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর ) প্রতিনিধি গাজীপুরের কালীগঞ্জে মোটরসাইকেল ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ফাহাদ শেখ (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। তাইজুল ইসলাম শেখ নামে একজন আহত হয়েছে।

তারা সম্পর্কে আপন চাচাতো ভাই। ঘটনাটি ঘটেছে সোমবার বিকেলে টঙ্গী-কালীগঞ্জ-ঘোড়াশাল মহাসড়কের নলছাটা নামকস্থানে। নিহত ফাহাদ শেখ কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের টেক মানিকপুর গ্রামের রমিজউদ্দিন শেখের ছেলে। নিহত পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ফাহাদ শেখ তার চাচাতো ভাই তাইজুল ইসলামকে নিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি থেকে টঙ্গীর উদ্দেশ্যে বের হয়।

ফাহাদ শেখ নিজে মোটরসাইকেল চালিয়ে টঙ্গী-কালীগঞ্জ-ঘোড়াশাল মহাসড়কের নলছাটা নামকস্থানে পৌছলে টঙ্গী থেকে নরসিংদী গামী পিকআপ ভ্যানটির (ঢাকা মেট্রো ন-১৩-৯৩০৮) সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল আরোহী দুইজন রাস্তায় ছিটকে পড়ে যায়।

পথচারীরা ৯৯৯ নম্বর ফোন দিয়ে বিষয়টি কালীগঞ্জ থানা পুলিশকে অবগত করে। পরে কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. সাদেকুর রহমান তার সঙ্গীয় ফোর্স নিয়ে আহত দুইজনকে উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। ফাহাদের শারীরিক অবস্থা অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠায়।

আহত তাইজুল ইসলামকে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ফাহাদকে মুমূর্ষ অবস্থায় ঢাকা পঙ্গু হাসপাতালে নেয়ার পর সন্ধ্যায় সে মারা যায়। ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানের চালক যোবায়েদ হোসেনকে পুলিশ আটক করে থানায় নিয়ে আসে। আটক চালক নারায়ণগঞ্জের আড়াইহাজার থানার বিশনন্দী গ্রামের রেজাউল করিমের ছেলে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক বলেন, পিকআপ ভ্যানের চালককে আটক করা হয়েছে। নিহত ফাহাদের মৃতদেহ পরিবারের কোনো আপত্তি না থাকায় ময়নাতদন্ত ছাড়া তার পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email