বাংলাদেশ , বুধবার, ৫ আগস্ট ২০২০

কালীগঞ্জে নতুন এসিল্যান্ড শাহীনা আক্তার যোগদান ও জুবের আলমকে বিআরটিএ পদায়ন

লেখক : সম্পাদক | প্রকাশ: ২০২০-০৬-১০ ২০:১২:৪১

তৈয়বুর,কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ মঙ্গলবার (০৯ জুন) বিকালে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) হিসেবে শাহীনা আক্তারের যোগদান ও জুবের আলমকে বিআরটিএ পদায়ন করা হয়েছে। সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত

 

২৭ জানুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী কমিশনার কে এম আল-আমিন স্বাক্ষরিত মাঠ প্রশাসন-১ শাখার এক প্রজ্ঞাপনে শাহীনা আক্তারকে (১৮২১৮) সহকারী কমিশনার ভূমি হিসেবে পদায়নের জন্য ভূমি মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়ে ছিল।

 

পরবর্তীতে ৫ ফেব্রæয়ারি ভূমি মন্ত্রণালয়ের উপসচিব মোসাম্মৎ মমতাজ বেগম স্বাক্ষরিত মাঠ প্রশাসন-১ অধি শাখার এক প্রজ্ঞাপনে শাহীনা আক্তারকে ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ে ন্যস্ত করা হয় এবং গত ২৩ মার্চ ঢাকা বিভাগীয় কমিশনার

 

কার্যালয়ের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) মোঃ নুরুন্নবী স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে শাহীনা আক্তারকে সহকারী কমিশনার (ভূমি) হিসেবে কালীগঞ্জে পদায়ন করা হয়েছে। (বিসিএস) ৩৫ তম ব্যাচের এই কর্মকর্তা ৩ মে ২০১৮ থেকে সহকারী কমিশনার হিসেবে সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ছিলেন।

 

এর আগে ২০১৭ সালের ৯ মে থেকে ২০১৮ সালের ২ মে পর্যন্ত তিনি সহকারী কমিশনার হিসেবে পিরোজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ছিলেন। শাহীনা আক্তারের নিজ জেলা ফরিদপুর। অপর দিকে কালীগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভ‚মি) মোহাম্মদ জুবের আলমকে প্রেষণে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) এর এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট হিসাবে প্রদায়ন করা হয়েছে।

 

সোমবার বিকালে তিনি গাজীপুর জেলা প্রশাসকের কার্যালয় থেকে অবমুক্ত হয়েছেন। তিনি ২০১৯ সালের ৩ এপ্রিল কালীগঞ্জে সহকারী কমিশনার (ভূমি) হিসাবে যোগদান ছিলেন।

 

Print Friendly, PDF & Email