বাংলাদেশ , শনিবার, ৩০ মে ২০২০

করোনাভাইরাসের সংক্রমণ রোধে আনোয়ারা থানা পুলিশের বিশেষ উদ্যোগ

লেখক : সম্পাদক | প্রকাশ: ২০২০-০৫-১১ ১৯:০৪:১৭

করোনাভাইরাসের সংক্রমণ রোধে আনোয়ারা থানা পুলিশের পক্ষ থেকে ব্যাপক উদ্যোগ নেয়া হয়েছে। ভাইরাসটি বাংলাদেশে সংক্রমণ হওয়ার পর কঠোর অবস্থানে যায় পুলিশ। জনসচেতনতা বৃদ্ধি, সামাজিক দায়বদ্ধতা ও সামিজিক দূরত্ব বজায় রাখা ও শারীরিক দূরত্ব বজায় রাখার ব্যবস্থার গ্রহণ করতে নেয়া হয় বেশকিছু উদ্যোগ।

 

থানার প্রবেশ গেটে পানির লাইনসহ বেসিন স্থাপন করা হয়েছে। রাখা হয়েছে সাবান, হ্যান্ড স্যানিটাইজার। থানায় যেকোন দর্শনার্থীর প্রবেশর সময় গায়ের জ্বর মাপেই প্রবেশ করানো হচ্ছে। পরিস্থিতি মনিটরিং ও মাঠপর্যায়ে পুলিশ সদস্যদের সার্বক্ষণিক দিকনির্দেশনা দিয়ে যাচ্ছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দুলাল মাহমুদ ।

 

মোবাইল ফোন, ফেইস বুক ও খুদে বার্তার মাধ্যমে সরকারের সব নির্দেশনা জনগণের মাঝে পৌঁছে দিচ্ছেন থানার উপ-সহকারি পুলিশ পরিদর্শক রেজাউল করিম মামুন। এসব বিষয়ে পুলিশ সর্ব মহলের প্রসংশা আর্জন করেছে।

 

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ জানান, করোনা সংক্রমণ প্রতিরোধে থানায় আগত সেবা প্রত্যাশী ও ডিউটিরত পুলিশ সদস্যদের জন্য জ্বর পরীক্ষা ও হাত ধোয়ার ব্যবস্থা করা হয়েছে। এছাড়া পুলিশ সার্বক্ষণিক মাঠে কাজ করে যাচ্ছে।

Print Friendly, PDF & Email