বাংলাদেশ , বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০

বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ

লেখক : সম্পাদক | প্রকাশ: ২০২০-০২-১২ ১৯:৪০:২৩

দক্ষিণ আফ্রিকায় অনুষ্ঠিত আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ ক্রিকেট ফাইনালে ভারতকে পরাজিত করে বাংলাদেশ চ্যাম্পিয়ন হওয়ায় আনন্দ মিছিল করেছে বাংলাদেশ ছাত্রলীগ।

আজ মঙ্গলবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে বিশ্ববিদ্যালয়ের কলাভবন, লাইব্রেরি চত্বর, ভিসি চত্বর প্রদক্ষিণ করে টিএসসির রাজু ভাস্কর্যের সামনে এসে মিছিল শেষ হয়। আনন্দ মিছিলের নেতৃত্ব দেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। এরপর টিএসসির রাজু ভাস্কর্যের পাদদেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ এর সভাপতি আল-নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

মুজিববর্ষে বিশ্বকাপজয়ী যুবা টাইগারদের এই অসাধারণ সাফল্যে বাংলাদেশ ছাত্রলীগ পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়। এসময় বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ ঢাকা বিশ্ববিদ্যালয় ও বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

যুবা টাইগারদের এই অসাধারণ সাফল্যে অভিনন্দন জানিয়ে বাংলাদেশ ছাত্রলীগের সকল সাংগঠনিক ইউনিট আগামীকাল বুধবার সারাদেশে আনন্দ মিছিল উদযাপন করবে।

Print Friendly, PDF & Email