বাংলাদেশ , বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯

সজীব ওয়া‌জেদ বিকল্পহীন শেখ হা‌সিনার স্থা‌নে

লেখক : Administrator | প্রকাশ: ২০১৯-০৮-১৪ ১৯:০৮:০১

‌বি‌দেশী বি‌ভিন্ন সংস্থার জ‌রি‌পের ফলাফল‌কে প্রত্যাখান ক‌রে‌ছে বাংলা‌দে‌শের এন‌জিও সংস্থা বাঙা‌লি ফাউ‌ন্ডেশন । কারণ বি‌দেশী সংস্থাগু‌লো ১০/১২ টি জেলা বা উপ‌জেলার ভোটার এবং প্র‌তি‌টি জেলায় বা উপ‌জেলায় ৪ অথবা ৫ জন ভোটা‌রের কা‌ছে প্রশ্ন ক‌রে তা‌দের উত্তরের ভি‌ত্তি‌তে সমগ্র বাংলা‌দে‌শের জনমত প্রকাশ ক‌রে থা‌কে যা কখনও গ্রহন‌যোগ্য হ‌তে পা‌রে না ।

১৯৯৭ সাল থে‌কে সমগ্র বাংলা‌দে‌শের প্রত্যন্ত অঞ্চ‌লের খে‌টে খাওয়া মানু‌ষের সা‌থে কাজ ক‌রে অাস‌ছে বাঙা‌লি ফাউ‌ন্ডেশন না‌মের এন‌জিও সংস্থা । সংস্থা‌টি শুধুমাত্র দুস্থ্য কল্যাণে কাজ ক‌রে তা নয় , বাঙা‌লি জা‌তির ই‌তিহাস ,ঐ‌তিহ্য ,কৃ‌ষ্টি সাংস্কৃ‌তির স‌ঠিক তথ্য সংগ্রহ ও প্রচার কর‌ছে প্র‌তিষ্টালগ্ন থে‌কে ।

গত ১০ বছর যাবৎ বাঙা‌লি ফাউ‌ন্ডেশ‌নের স্বেচ্ছা‌সেবকরা “সরকা‌রের উন্নয়ন কর্মকান্ড প্রচার ও জনমত জ‌রিপ শীর্ষক এক‌টি প্রকল্প প‌রিচালনা কর‌ছে । যে প্রকল্প‌টি সংস্থার নিজস্ব অর্থায়‌নে প‌রিচালিত হ‌য়ে অাস‌ছে । প্রকল্প‌টি বাস্তবায়ন ও ফলাফল অ‌তি শিঘ্রই প্রকাশ করা হ‌বে ।

উক্ত সংস্থার জ‌রিপ অনুযায়ী সরকা‌রের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার বিকল্প কোন জেলা বা উপ‌জেলায় পাওয়া যায়‌নি ত‌বে বঙ্গবন্ধু কন্যা শেখ হা‌সিনার স্থা‌নে তার পুত্র সজীব ওয়া‌জেদ জয়‌কে চে‌য়েছে সমগ্র বাংলা‌দে‌শের নতুন পুরাতন সব ভোটার । শুধু ভোটার নয় যারা অাগামীতে এক বছর/দুই/‌তিন/চার/পাচ বছর পর ভোটার হ‌বে তা‌দেরও সমর্থন সজীব ওয়া‌জেদ জয়‌কে ।

তা‌দের মতে, বঙ্গবন্ধুর স্ব‌প্নের সোনার বাংলা প‌রিপুর্ণভা‌বে বাস্তবায়ন কর‌তে পার‌বেন বঙ্গবন্ধুর না‌তি, ডি‌জিটাল বাংলা‌দে‌শের জনক সজীব ওয়া‌জেদ জয় কারণ তার মত জ্ঞান, যোগ্যতা, মেধা, বু‌দ্ধি ও দুরদ‌র্শিতাসম্পন্ন নেতা শুধু বাংলা‌দে‌শেই নয় পু‌রো এ‌শিয়া‌তে খু‌জে পাওয়া যা‌বে না।

Print Friendly, PDF & Email