বাংলাদেশ , রোববার, ৭ মার্চ ২০২১

২১ ফেব্রুয়ারি শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা পুষ্পস্তবক অর্পণ পুলিশ সুপার,নরসিংদী,

লেখক : সম্পাদক | প্রকাশ: ২০২১-০২-২১ ০১:০১:০৩

২১ ফেব্রুয়ারি শহিদদের প্রতি বিনম্র শ্রদ্ধা পুষ্পস্তবক অর্পণ পুলিশ সুপার,নরসিংদী,
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ পুলিশ সুপার,নরসিংদী,
মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ
২১ ফেব্রুয়ারি মহান শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২১ উপলক্ষে একুশের প্রথম প্রহরে শহিদদের স্মরণে নরসিংদী মোসলেহ্ উদ্দিন ভূইয়া স্টেডিয়াম সংলগ্ন শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করেন পুলিশ সুপার, নরসিংদী কাজী আশরাফুল আজীম, পিপিএম।
এ সময় নরসিংদী জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পরবর্তীতে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক), নরসিংদীর পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন সভানেত্রী জনাব আলেয়া ফেরদৌসিসহ পুনাকের অন্যান্য নেতৃবৃন্দ।
অমর একুশে আমাদের গণতান্ত্রিক মূল্যবোধ, বাঙালি জাতীয়তাবাদ, মুক্তিযুদ্ধের চেতনা এবং ধর্ম নিরপেক্ষতার প্রতীক। ভাষা আন্দোলন ছিল বাংলার স্বাধিকার আন্দোলনের সূতিকাগার।
বাঙালি জাতিসত্তা বিকাশের যে সংগ্রামের সূচনা সেদিন ঘটেছিল, মুক্তিযুদ্ধের গৌরবময় পথ বেয়ে স্বাধীন বাংলাদেশের অভ্যুদয়ের মধ্য দিয়ে তা চূড়ান্ত পরিণতি লাভ করে। একুশে ফেব্রুয়ারি তাই বাঙালির কাছে অন্তহীন প্রেরণার প্রতীক।
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস বিশ্বের সব জাতিগোষ্ঠীর নিজস্ব ভাষা ও সংস্কৃতি রক্ষায় ঐক্য ও বিজয়ের প্রতীক হয়ে উঠুক।
যাঁদের আত্মত্যাগ ও জীবনের বিনিময়ে বিশ্বের দরবারে স্বীকৃতি মিলেছে বাংলা ভাষার, মহান শহীদ দিবসে তাদের প্রতি রইল বিনম্র ও শ্রদ্ধা সালাম।
Print Friendly, PDF & Email