বাংলাদেশ , সোমবার, ৩০ নভেম্বর ২০২০

কালীগঞ্জে লুণ্ঠিত মালামাল ও গাড়ীসহ ৫ ডাকাত গ্রেফতার

লেখক : সম্পাদক | প্রকাশ: ২০২০-১০-১৮ ১৫:১২:২৮

তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গী-ঘোড়াশল হাইওয়ে রাস্তায় মাইক্রোবাস নিয়ে ব্যরিকেট দিয়ে ডিবি পুলিশের পরিচয়ে সুতার ট্রাক ডাকাতির ৫ দিন পর ৫ ডাকাতকে গ্রেফতার করেছে কালীগঞ্জ থানা পুলিশ।

এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ডাকাতি করা মালামালসহ গাড়ী জব্দ করা হয়েছে।আজ রবিবার কালীগঞ্জ থানার ওসি (তদন্ত) মো: শহিদুল ইসলাম শহিদ এ তথ্য নিশ্চিত করেন। গ্রেফতারকৃতরা হলো- মো: রাশেল শেখ, মো: বাবলু, লাবলু, মারুফ হাওলাদার, মো: মিলন, মো: শাহীন মিয়া ও মো: শাজাহান খসরু মিতুল। গাজীপুরসহ ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

ওসি তদন্ত আরো জানান, গত ১১ অক্টোবর গাজীপুর মহানগরে মীরের বাজার থেকে সুতা ভর্তি একটি ট্রাক নরসিংদীর ডাংগা বাজারে যাওয়ার পথে টঙ্গী-ঘোড়াশাল হাইওয়ে সড়কের(কালীগঞ্জ)নলছাটা ব্রিজের কাছে পৌছালে একটি হাইয়েচ মাইক্রোবাস গাড়ী দিয়ে সুতা ভর্তি ট্রাকের পথরোধ করে ডিবি পুলিশ পরিচয় দিয়ে ট্রকে থাকা ৫০ বস্তা সুতা যার মূল্য (সাড়ে তের

লক্ষ)টাকার,২টি মোবাইল ফোন এবং নগদ সতের হাজার টাকা লুন্ঠন করে নিয়ে যায়। এসময় ডাকাতরা ধারালো অস্ত্র দেখিয়ে ট্রাক চালক জুলহাসকে হাত পা মোখ বেধে ৩০০ ফিট রাস্তার পাশে ফেলে রেখে চলে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং মামলা হয়। পুলিশ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জন্য গাজীপুর জেলাসহ ঢাকার বিভিন্ন এলাকায় অভিযান চালায়। গেল তিন দিনের অভিযানের ৫ ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়।এসময় গ্রেফতারকৃতদের দেয়া তথ্য অনুযায়ী লুণ্ঠিত মালামাল (সুতা) ও ডাকাতির কাজে ব্যবহৃত মাইক্রোবাসসহ ট্রাকটি উদ্ধার করা হয়েছে

Print Friendly, PDF & Email