বাংলাদেশ , মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০

কালীগঞ্জে কেটিএল ও উত্তরা পরিবহনের মুখোমুখি সংঘর্ষে আহত ৪৫

লেখক : সম্পাদক | প্রকাশ: ২০২০-০৮-১২ ১৫:০৭:৪৪

তৈয়বুর রহমান, কালীগঞ্জ (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের কালীগঞ্জের টংগী- ঘোড়াশাল হাইওয়ের নলছাটা এলাকার ব্রিজ সংলগ্ন সড়কে ভৈরব থেকে ঢাকাগামী ও টংগী থেকে কালীগঞ্জগামী পরিবহন দু’টির মুখোমুখি সংঘর্ষে দুই বাস যাত্রীসহ বিলের পানিতে ডুবে যায়।

এ সময় বাসে থাকা প্রায় ৪৫ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাদেরকে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন ওসি একে এম মিজানুল হক। রবিবার ( ৯ অাগস্ট) বিকেলে এ দুর্ঘটনা ঘটে। তবে ওই হাইওয়েতে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

উদ্ধার কাজে অংশ নেয় গাজীপুর জেলা ফায়ার সার্ভিসের ৪টি ইউনিটি ও ডুবূরি টিম। তবে এখনও পর্যন্ত নিহতের কোনো খবর পাওয়া যায়নি। জেলা ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মো, আবদুল হামিদ জানান- খবর পেয়ে আমাদের ৪টা ইউনিট উদ্ধার কাজ চালায়।

দুইটি বাস সম্পুর্ণ পানিতে উল্টোভাবে ডুবে থাকায় মৃতের সংখ্যা বলা যাচ্ছেনা। দুর্ঘটনায় আহত হাজেরা, সেফালি, মেহেদী, তানজিলা, আঃ হক, আমান উল্লা, ও শিউলি জানান- বিকাল সাড়ে ৬টার দিকে নলছাটা এলাকার ব্রীজের পাশে দুটি বাসে মুখো মুখি সংঘর্ষে বিকট শব্দ করে পার্শ্ববর্তী খাদের পানিতে তলিয়ে যায়।

তার পর কিভাবে উপরে আসলাম বলতে পারছিনা। স্থানীয় ব্যাবসায়ী সুমন শেখ বলেন, ঘটনাস্থলে উপস্থিত হওয়ার পরে দেখি দুটি বাস দুইদিকে পানিতে পড়ে আছে এবং স্থানীয় তপন দাস, তাপস দাস, শুভ দাস, সুজিত দাসসহ আরও কয়েকজন মিলে বাসের যাত্রীদের উদ্ধার করে। অতিরিক্ত পুলিশ সুপার (কালীগঞ্জ-কাপাসিয়া) সার্কেল এ এসপি পঙ্কজ দত্ত জানান – আহতদের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে এবং উদ্ধার কাজ চলমান আছে।

Print Friendly, PDF & Email